Bengal India News – Latest

Click here for Free NRI Matrimony Listing App
  • বৃষ্টি আর রেল নেটওয়ার্কে নাশকতার মধ্যেই প্যারিস অলিম্পিকের জমকালো উদ্বোধন July 27, 2024
    নাশকতার ঘটনা ছাড়াও বৃষ্টির কারণে অ্যাথলেটদের রেইনকোর্ট বা ছাতা বহন করতে হয়েছে পরিকল্পিত পোশাকের সাথে। তবে তা সত্ত্বেও প্রায় দুই হাজার সঙ্গীতশিল্পী, নৃত্যশিল্পী ও অন্য কলাকুশলীদের মাধ্যমে ফরাসি ইতিহাস, শিল্পকলা ও ক্রীড়াকে তুলে ধরার প্রাণবন্ত আয়োজন মোটেও বাধাগ্রস্ত হয়নি।
  • ‘শিক্ষার্থীদের রাজাকার বলিনি’ July 27, 2024
    ২৭শে জুলাই শনিবার প্রকাশিত পত্রিকাগুলোর প্রথম পাতায় কোটা সংস্কার আন্দোলনকে নিয়ে গ্রেফতার ও মামলার খবর বেশ প্রাধান্য পেয়েছে সেইসাথে প্রধানমন্ত্রীর বিটিভি ভবন ও ঢাকা মেডিকেলে আহতদের পরিদর্শনের খবর, রেমিট্যান্সে টান পড়া ও রাজস্ব আদায়ের চ্যালেঞ্জ সংক্রান্ত খবর আলোচনায় আছে।
  • 'নিরাপত্তাজনিত কারণে' আসিফ, নাহিদদের হাসপাতাল থেকে নিজেদের হেফাজতে নিয়েছে ডিবি July 26, 2024
    বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের তিন সমন্বয়ক আসিফ মাহমুদ, নাহিদ ইসলাম ও আবু বাকের মজুমদারকে বিকেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠার পর রাতে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে "নিরাপত্তাজনিত কারণে" তাদের হেফাজতে নেয়া হয়েছে। শুক্রবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান হারুন-অর রশীদ বিবিসি বাংলাকে নিশ্চিত ক […]
  • বাংলাদেশে আর কতদিন কারফিউ থাকবে? July 26, 2024
    প্রায় ১৭ বছর পর বাংলাদেশে কারফিউ জারির ঘটনা দেখা গেল। এর আগে ২০০৭ সালে সেনা-সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় সবশেষ কারফিউ জারি হয়। কিন্তু কারফিউ কখন দেয়া যায়? এ নিয়ে আইনেই বা কী বলা আছে? বাংলাদেশে এবারের কারফিউ আর কতদিনই বা চলবে?
  • বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সঙ্গে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ July 26, 2024
    বাংলাদেশের কোটা সংস্কার আন্দোলন এবং তা থেকে সংহিসতা-সংঘর্ষে সেদেশের ছাত্রছাত্রীদের সঙ্গে সংহতি প্রকাশ করতে বেশ কিছু কর্মসূচি নিয়েছে কলকাতার কয়েকটি ছাত্র সংগঠন।

 

No items to display at this time.

 

  • প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী, অর্ধদিবস ছুটি ঘোষণা মুখ্যমন্ত্রীর July 27, 2024
    প্রয়াত রাজ্যের প্রাক্তন মন্ত্রী বিশ্বনাথ চৌধুরী। ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন তিনি। দীর্ঘদিন ধরেই তাঁর চিকিৎসা চলছিল। সম্প্রতি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সেখানেই শনিবার মৃত্যু হয়েছে তাঁর। প্রবীণ নেতার বয়স হয়েছিল ৮৩ বছর। বিশ্বনাথ চৌধুরীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার রাজ্য সরকারের সমস্ত দফতরে অর্ধদিব […]
  • বেঙ্গালুরুর পিজিতে যুবতীকে নৃশংস হত্যা! জালে রুমমেটের প্রাক্তন বয়ফ্রেন্ড July 27, 2024
    বিহারের এক ২৪ বছর বয়সী যুবতীকে নৃশংসভাবে হত্যার অভিযোগ ওঠে বেঙ্গালুরুর পিজেতে। তাঁকে চুলের মুঠি ধরে হিঁচড়ে পিজির করিডরে নিয়ে এসে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়। সে দৃশ্য ধরা পড়ে CCTV ফুটেছে। যা দেখে শিউরে উঠেছিলেন নেটিজেনরা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি এই সময় ডিজিটাল। এরপর থেকে পলাতক ছিল আততায়ী। অবশেষে ধরা পড়ল সেই অভিযুক্ত।
  • 'পেটচুক্তি' মাংস-ডিম নয়, প্যারিস অলিম্পিক্সে সমস্যায় অ্যাথলিটরা July 27, 2024
    প্যারিস অলিম্পিক্সে অ্যাথলিটদের মেনু এবার বাকি অলিম্পিক্সের থেকে আলাদা করা হয়েছে। তবে এই মেনুতে কিছুটা গলদ থেকে গেল। গ্রেট ব্রিটেনের অ্যাথলিটদের অভিযোগ, তাঁরা পর্যাপ্ত পরিমাণে ডিম, মাংস পাচ্ছেন না। খাবারের মান খারাপ বলেও অভিযোগ করা হয়। তাঁদের জন্য বিশেষ শেফের ব্যবস্থা করা হচ্ছে।
  • সিবিআইয়ের চার্জশিটে নাম নেই শান্তিপুর পুরসভার, কী জানালেন পুরপ্রধান? July 27, 2024
    পুরসভা নিয়োগ দুর্নীতির তদন্তে চার্জশিট জমা দিয়েছে সিবিআই। মোট ১৭টি পুরসভার বিরুদ্ধে নিয়ম বহির্ভূতভাবে নিয়োগের হিসেব পেশ করেছে সিবিআই। তবে, সিবিআইয়ের ক্লিনচিট পেল নদিয়া জেলার শান্তিপুর পুরসভা। ২০২৩ সালের জুন মাসে পুর নিয়োগ দুর্নীতির তদন্তে শান্তিপুর পুরসভায় হানা দিয়েছিল সিবিআই আধিকারিকরা। পরবর্তীকালেও শান্তিপুর পুরসভার অধিকারিদেকর জিজ্ঞাসাবাদ করা হয় নিয়োগ দুর […]
  • কল্যাণীর সরকারি হাসপাতালে ভুয়ো চিকিৎসকের হদিশ, গ্রেপ্তার ২ July 27, 2024
    হাসপাতালের মধ্যে রোগীদের দেখভাল করছিলেন দুই মহিলা। কিন্তু, তাঁদের অতীতে কখনও দেখেননি হাসপাতালের কোনও সদস্যই। সামান্য জিজ্ঞাসাবাদ করতেই সামনে আসে চমকে দেওয়ার মতো তথ্য। কল্যাণীতে সরকারি হাসপাতালে 'ভুয়ো চিকিৎসক'? বৃহস্পতিবার দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। ঠিক কী জানা যাচ্ছে? জেনে নিন বিস্তারিত আপডেট

 

Unable to display feed at this time.

 

Unable to display feed at this time.