Bengal India News – Latest

Click here for Free NRI Matrimony Listing App

 

Unable to display feed at this time.

 

  • বঙ্গে কেন বিজেপির রেকর্ড আসনে জয়ের ভবিষ্যদ্বাণী পিকের? নেপথ্য কোন যুক্তি? March 19, 2024
    রাজনীতির আঙিনায় তাঁর মন্তব্যের আলাদাই গুরুত্ব রয়েছে। তিনি ভোট কুশলী প্রশান্ত কিশোর। সম্প্রতি তাঁর একটি বক্তব্য রাজনীতির ময়দানে আলোড়ন ফেলে দিয়েছেন। পিকের দাবি, বাংলায় অভাবনীয় ভালো ফলাফল করবেন বিজেপি। কেন এমন দাবি করেছেন পিকে? পিছনে কী কী যুক্তি দিয়েছেন? ২০২১ সালে বিধানসভা নির্বাচনে বিজেপি গো-হারান হেরে যায় তৃণমূলের কাছে, মিলে গিয়েছিল পিকের ভবিষ্যদ্বাণী।
  • গার্ডেনরিচকাণ্ডের মাঝেই হুগলিতে জিটি রোডে ভেঙে পড়ল বাড়ি, তীব্র যানজট March 19, 2024
    গার্ডেনরিচে ভেঙে পড়েছে বেআইনি বহুতল। আর এবার পুরনো বাড়ি ভেঙে পড়ল হুগলির বৈদ্যবাটিতে। জিটি রোডের ওপর ভেঙে পড়ল একটি পুরনো বাড়ির একাংশ। ঘটনায় ২ শ্রমিক আহত হয়েছেন বলে জানা গিয়েছে। সঠিক অনুমতি নিয়ে বাড়ি ভাঙার কাজ চলছিল কি না, সেই বিষয়ে খোঁজখবর নিচ্ছে প্রশাসন। অন্যদিকে পুর কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ তুলছে বিজেপি।
  • 'এত কারখানা হয়েছে, চারিদিকে ধোঁয়াই ধোঁয়া, হুগলিতে মন্তব্য রচনার March 19, 2024
    হুগলিতে প্রচারে নেমেছেন তৃণমূলের প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপরীতে বিজেপির প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। প্রচারে নেমে তৃণমূল আমলের উন্নয়নের খতিয়ান একদিকে যেমন তুলে ধরছেন ‘দিদি নং ১’, তেমনই লকেট চট্টোপাধ্যায়কেও তোপ দেগেছেন। ঠিক কী বলেছেন রচনা বন্দ্যোপাধ্যায়? প্রচারে নেমে একদা সহকর্মীকে কোন ভাষায় তোপ দেগেছেন তিনি? জেনে নিন বিস্তারিত আপডেট
  • আইপিএলের আগে বড় চমক, নতুন লুকে বিরাট কোহলি March 19, 2024
    আইপিএলের আগে বিরাট কোহলি নিজের লুক বদলে ফেললেন। জনপ্রিয় হেয়ারস্টাইলিস্ট আলিম হাকিমের কাছে গিয়ে নিজের লুক বদলালেন। তিনি এবারও বিয়ার্ড রেখেছেন, তবে চুলের স্টাইলে পরিবর্তন এনেছেন। লুক বদলের হাত ধরে এবার ভাগ্য বদলের দিকে তাকিয়ে রয়েছেন সমর্থকরা।
  • আপাতত CAA-তে স্থগিতাদেশ নয়, সরকারের কাছে জবাব তলব সুপ্রিম কোর্টের March 19, 2024
    এখনই সিএএ-এর উপর স্থগিতাদেশ দিল না সুপ্রিম কোর্ট। সিএএ বিরোধিতায় জমা পড়া একগুচ্ছ মামলায় কেন্দ্রের জবাব জানতে চাইল সুপ্রিম কোর্ট। তার জন্য সময়সীমাও বেঁধে দেওয়া হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই দেশে কার্যকর হয়েছে নাগরিকত্ব সংশোধনী আইনের বিধি। সেই বিধি কার্যকর হওয়ার পর থেকেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। সরকার ও বিরোধী পক্ষের আইনজীবীর তরফে কী কী যুক্তি? জানুন বি […]

 

Unable to display feed at this time.

 

Unable to display feed at this time.