Top News – Bangladesh

Click here for Free NRI Matrimony Listing App

 

Unable to display feed at this time.

 

Unable to display feed at this time.

 

  • নেপালের জলবিদ্যুৎ কিনছে ভারত, অপেক্ষায় বাংলাদেশ April 27, 2024
    নেপাল ও ভুটান থেকে জলবিদ্যুৎ আমদানি করতে চায় বাংলাদেশ। কিন্তু ভারতের মধ্য দিয়ে সেই বিদ্যুৎ আনার জটিলতায় ১০ বছরেও কোন অগ্রগতি হয়নি। তবে সম্প্রতি নেপাল থেকে ভারত জলবিদ্যুৎ কেনার চুক্তি করায় আশাবাদী হয়ে উঠেছে বাংলাদেশ।
  • ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ April 27, 2024
    ভারতে প্রথম দফা ভোটের ঠিক আগে ছত্তিশগড়ের কাঁকের জেলার জঙ্গলে পুলিশ ও মাওবাদীদের মধ্যে বিরাট সংঘর্ষ হয়েছে। গত ১৬ই এপ্রিলের সেই ঘটনায় মাওবাদীদের বড় নেতাদের মৃত্যু হয়েছে। এর প্রতিশোধ নিতে মাওবাদীরা হামলা চালাতে পারে বলে আশঙ্কা করছে পুলিশ প্রশাসন।
  • আম, ধান, পোল্ট্রিতে কী ক্ষতি করছে এই গরম April 27, 2024
    সারাদেশে হিট স্ট্রোকসহ গরম জনিত কারণে প্রতিদিন প্রায় দশ শতাংশ মুরগির মারা পড়ছে বলে জানাচ্ছে বাংলাদেশ পোল্ট্রি ইন্ডাস্ট্রিজ অ্যাসোসিয়েশন। গ্রীষ্মের অন্যতম ফল আম এবং প্রধান ফসল বোরো ধানের উৎপাদনেও বিরূপ প্রভাবের শঙ্কা আছে কৃষিবিজ্ঞানীদের। এত উচ্চ তাপমাত্রা কীভাবে ও কী ধরনের ক্ষতি করতে পারে ফল, ফসল ও পোল্ট্রির?
  • ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন April 27, 2024
    সাম্প্রতিক সময়ে কিয়েভকে পশ্চিমা সহযোগিতার জন্য সোচ্চার হতে দেখা গেছে কারণ দেশটির অস্ত্র গোলা বারুদ কমে আসছিলো এবং রাশিয়াও কিছুটা অগ্রগতি অর্জন করেছে। ইউক্রেনের কর্মকর্তারা অনেক মানুষ মৃত্যু ও ভূখণ্ড হারানোর জন্য যুক্তরাষ্ট্রসহ পশ্চিমাদের সামরিক সহায়তা দেয়ার ক্ষেত্রে হওয়া বিলম্বকেই দায়ী করেছেন।
  • 'ব্যাংকের দুর্দশাগ্রস্ত সম্পদ প্রকাশ করতে হবে' April 27, 2024
    দেশের ব্যাংকিং খাত নিয়ে বেশ কিছু খবর উঠে এসেছে জাতীয় পত্রিকাগুলোর শিরোনামে। এছাড়া যথারীতি তাপপ্রবাহ ও উপজেলা নির্বাচন ঘিরে শিরোনাম করেছে পত্রপত্রিকাগুলো।