Top News – Bangladesh

Click here for Free NRI Matrimony Listing App

 

Unable to display feed at this time.

 

Unable to display feed at this time.

 

  • ইরান ও ইসরায়েল পরস্পরকে নিয়ে ভুল হিসাব-নিকাশ করেছে April 19, 2024
    এই সংকটের শুরু থেকে দেখা গেছে ইরান এবং ইসরায়েল পরস্পরকে বুঝতে পারেনি। উভয় পক্ষ পরস্পরকে নিয়ে ভুল হিসেব-নিকাশ করেছে। ফলে সংকট আরো গভীর হয়েছে। দামেস্কে ইরানের সিনিয়র জেনারেল মোহাম্মদ রেজা জায়েদিকে হত্যার পর ইসরায়েল ভেবেছিল যে ইরান শুধু চরম ক্ষোভ প্রকাশ করবে, এর বাইরে তারা কোন শক্ত জবাব দেবে না।
  • ভারতে প্রথম দিনের ভোট কেমন হল? April 19, 2024
    পশ্চিমবঙ্গের তিনটি আসন সহ মোট ১০২টি লোকসভা আসনের জন্য ভোট নেওয়া হয়েছে শুক্রবার। পশ্চিমবঙ্গ আর মনিপুরে বিক্ষিপ্ত অশান্তি হয়েছে।
  • ক্লাউড সিডিং কী? দুবাই পানিতে তলিয়ে যাবার কারণ কি এটিই ? April 19, 2024
    দুবাই সাধারণত খুব শুষ্ক থাকে। বছরে এখানে গড়ে ১০০ মিলিমিটারের চেয়ে কম বৃষ্টিপাত হয়। তবে মাঝে মাঝে দুবাইকে চরম বৃষ্টিপাতের সম্মুখীনও হতে হয়।
  • জেলে কেজরিওয়ালের ‘মিষ্টি খাবার’ নিয়ে প্রশ্ন ইডি'র, হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের April 19, 2024
    আবগারি দুর্নীতি মামলায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে গ্রেফতার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে তিহাড় জেলে ‘হত্যার ষড়যন্ত্র’ করা হয়েছে এই অভিযোগ তুলেছে তার দল। বৃহস্পতিবার এক সাংবাদ সম্মেলনে জেল প্রশাসনের বিরুদ্ধে এই অভিযোগ করেছেন আতিশী। সংবাদ সম্মেলনের কয়েক ঘণ্টা আগে ইডি আদালতে দাবি জানিয়েছিল, টাইপ টু ডায়াবেটিসে আক্রান্ত হওয়া সত্ত্বেও কেজর […]
  • গাজায় যুদ্ধবিরতি আলোচনায় মধ্যস্থতাকারীর ভূমিকায় থাকতে চাইছে না কাতার? April 19, 2024
    ইসরায়েল ও হামাসের মধ্যে মধ্যস্থতাকারীর ভূমিকা পালনের বিষয়টি পুনর্মূল্যায়ন করে দেখছে কাতার। একথা জানিয়েছেন সে দেশের প্রধানমন্ত্রী শেখ মুহম্মদ বিন আবদুর রহমান আল থানি। ইসরায়েল ও হামাসের মধ্যে যুদ্ধবিরতি, ইসরায়েলি জিম্মিদের মুক্তির চেষ্টার ক্ষেত্রে মিশর এবং যুক্তরাষ্ট্রের পাশাপাশি কাতারেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যদিও সেই ভূমিকা নিয়ে নতুন করে ভাবছে কাতা […]