Top News – Bangladesh

Click here for Free NRI Matrimony Listing App

 

Unable to display feed at this time.

 

Unable to display feed at this time.

 

  • নতুন ‘হিট অ্যালার্ট’ জারি, তবে এবারের দাবদাহ শেষেই বৃষ্টিপাতের আশা April 25, 2024
    নতুন করে তিন দিনের হিল অ্যালার্ট জারি হলেও আবহাওয়া বিভাগ আশা করছে, চলতি সপ্তাহের শেষ থেকেই উত্তর পূর্বাঞ্চলে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। যদিও তাতে তাপমাত্রা ঠিক কতটা কমবে তা নিয়ে সংশয় আছে।
  • ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র April 25, 2024
    মি. বাইডেন গত ফেব্রুয়ারিতে গোপনে দূর পাল্লার ক্ষেপণাস্ত্র দেয়ার বিষয়ে সবুজ সংকেত দেন, যা তিনশো কিলোমিটার দূর পর্যন্ত লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম। এর মধ্যে অন্তত একবার হলেও এ ক্ষেপণাস্ত্র ব্যবহার করা হয়েছে
  • 'আবহাওয়ার সব রাডারই নষ্ট' April 25, 2024
    বৃহস্পতিবার ঢাকা থেকে প্রকাশিত দৈনিকগুলোর শিরোনামে তাপপ্রবাহ এবং তাপপ্রবাহের সাথে সম্পর্কিত খবরগুলোই প্রাধান্য পেয়েছে। সাথে ব্র্যান্ডকে জবাবদিহিতার আওতায় আনতে ইইউর নতুন আইন পাশ, উপজেলা পরিষদ নির্বাচন সহ নানা খবর গুরুত্ব পেয়েছে।
  • বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা April 25, 2024
    ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে ‘জিরো ম্যালেরিয়া’ অর্জনের লক্ষ্যে নানা কর্মসূচি পালন করা হলেও বিশেষজ্ঞর বলছেন ব্যবস্থাপনাসহ নানা দুর্বলতার কারণে নির্ধারিত সময়ে এ লক্ষ্য অর্জন করা সম্ভব নয়। নতুন করে রাজধানী ঢাকায় অস্তিত্ব মিলেছে ম্যালেরিয়াবাহী মশা। এমন অবস্থাকে ঝুঁকি হিসেবে দেখছেন গবেষক ও বিশ্লেষকরা।
  • 'হিন্দু-মুসলমান' ইস্যু এনে কি মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন মোদী? April 24, 2024
    ভারতের নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেভাবে এক নাগাড়ে ধর্মের নামে ভোটের প্রচার করে চলেছেন, তাতে নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।